শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলে বাংলা নববর্ষ উদযাপন 

এপ্রিল ১৫, ২০১৮, ৮:২৯ অপরাহ্ণ এই সংবাদটি ১২৬ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ নানা কর্মসূচির মাধ্যমে বাংলা নববর্ষ ১৪২৫ উদযাপন করেছে মানসম্মত ও যুগোপযুগি শিক্ষা প্রদানের অঙ্গীকার নিয়ে প্রতিষ্ঠিত শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল। বাংলা নববর্ষ ১৪২৫ বরণের লক্ষ্যে শনিবার ১৪ এপ্রিল, সকাল ৯টায় আইডিয়াল স্কুল ক্যাম্পাসে পবিত্র কোরআন তিলাওয়াতের মাধ্যমে দিনব্যাপী অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়।

কবিতা আবৃত্তি, উপস্থিত বক্তৃতা, আলোচনা ও সাংস্কৃতি অনুষ্ঠানের মাধ্যমে নববর্ষ উদযাপন করা হয়। শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের প্রিন্সিপাল লেখক এহসান বিন মুজাহিরের সভাপতিত্বে ও ভাইস প্রিন্সিপাল মোঃ শামীম মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের সভাপতি সাংবাদিক ইসমাইল মাহমুদ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের পরিচালকমন্ডলীর সদস্য নাদির হোসেন, শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের সহকারী শিক্ষক আশিকুর রহমান চৌধুরী, হাবিবুর রহমান, আতিকুর রহমান, আব্দুর রাজ্জাক, শারমিন জান্নাত, জাকিয়া আক্তার প্রমুখ। অনুষ্ঠানে সংগীত পরিবেশন করে মাদানী পুষ্প শিল্পীগোষ্ঠীর পরিচালক হাবিব রাব্বানীসহ শিল্পীগোষ্ঠীর সদস্যবৃন্দ। অনুষ্ঠান অভিভাবকসহ শিক্ষার্থীদের অংশগ্রহণ অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তোলে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”