শ্রীমঙ্গল থেকে ফেন্সিডিল ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

নভেম্বর ২৯, ২০১৭, ৬:৫৬ অপরাহ্ণ এই সংবাদটি ১৫৭ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ শ্রীমঙ্গল থানার ইছবপুর গ্রাম এর কাজী বাড়ীর মানিক মিয়ার বসত ঘর হইতে বিপুল পরিমান মাদকসহ ১ জন অভিযুক্তকে আটক করেছে র‌্যাব-৯, শ্রীমঙ্গল ক্যাম্প।
প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে শ্রীমঙ্গল ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার সিপিসি-২, বিমান চন্দ্র কর্মকার জানান ২৭ নভেম্বর মঙ্গলবার বিকাল গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর সিপিসি-২, শ্রীমঙ্গল ক্যাম্পের একটি আভিযানিক দল মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানা এলাকায় অভিযান পরিচালনা করে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানাধীন এলাকায় ইছবপুর গ্রাম এর কাজী বাড়ীর বসত ঘর হইতে মাদকসহ ০১ জন অভিযুক্তকে আটক করে র‌্যাব-৯।
আটককৃত আসামী মোঃ মানিক মিয়া (৪০), পিতাঃ মোঃ কালা মিয়া, সাং ইছবপুর থানা-শ্রীমঙ্গল, জেলা-মৌলভী বাজার। গ্রেফতারকৃত আসামী মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানা এলাকার অন্যতম মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবত আইনশৃঙ্খলা বাহিনী ও লোক চক্ষুর অন্তরালে মৌলভীবাজার জেলার বিভিন্ন এলাকায় মাদকের চক্র গড়ে তোলে। তার এই গড়ে তোলা মাদক চক্রের মাধ্যমে দেশের যুবসমাজকে ধ্বংসের দিকে ধাবিত করছে। আটক কালে মানিক মিয়ার নিকট থেকে ১৮টি প্লাষ্টিক ফেন্সিডিল বোতল, যাহার আনুমানিক মূল্য ১২,৬০০ টাকা, ৫ কেজি ১০০ গ্রাম গাঁজার আনুমানিক মূল্য ৫১,০০০ টাকা, ০১টি মোবাইল ফোন ও ০১ টি সিমকার্ড উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও আলামতসহ গ্রেফতারকৃত আসামীকে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন