সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে রাজনগর প্রেসক্লাবের মানববন্ধন

নভেম্বর ২৮, ২০১৮, ৯:৩৬ অপরাহ্ণ এই সংবাদটি ৬৬ বার পঠিত

রাজনগর প্রতিনিধি॥ মৌলভীবাজারের রাজনগর প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ফরহাদ হোসেনের উপর হামলার প্রতিবাদে ২৮ নভেম্বর বুধবার দুপুরে রাজনগরের সাংবাদিকরা মানববন্ধন কর্মসূচি পালন করেছেন। রাজনগর প্রেসক্লাবের ৩দিনের প্রতিবাদ কর্মসূচির অংশ হিসেবে ৩য় দিন এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

রাজনগর প্রেসক্লাব সূত্রে জানাযায়, দৈনিক যায়যায়দিন ও সিলেটের দৈনিক উত্তরপূর্ব পত্রিকার রাজনগর প্রতিনিধি রাজনগর প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ফরহাদ হোসেনর উপর হামলার প্রতিবাদে  বুধবার সাংবাদিকরা মানববন্ধন কর্মসূচি পালন করেছেন। উপজেলা গেইটের সামনে রাজনগর প্রেসক্লাবের সভাপতি আউয়াল কালাম বেগের সভাপতিত্বে ও সদস্য আহমদউর রহমান ইমরানের সঞ্চালনায় মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন রাজনগর উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান ডলি বেগম, রাজনগর প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক আব্দুর রহমান সোহেল, সিনিয়র সদস্য শংকর দুলাল দেব, দৈনিক যুগান্তর পত্রিকার মৌলভীবাজার প্রতিনিধি হোসাইন আহমদ, সাপ্তাহিক মনুকুলের কাগজের সম্পাদক সাংবাদিক মোস্তাক চৌধুরী, ফটোনিউজ বিডির সম্পাদক এমদাদুল হক, যুগান্তর স্বজন সমাবেশের রাজনগর সভাপতি রেদওয়ানুল হক পিপুল, রাজনগর প্রেসক্লাবের সদস্য সৈয়দ ফুয়াদ হোসেন, সাংবাদিক আশরাফ আলী, পুনের্ন্দু দাস পবিত্র। এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক কামরুল আহমদ, মুবিন খান ও সাইদুল ইসলাম  প্রমুখ। মানববন্ধনে বক্তারা উদ্বেগ প্রকাশ করে বলেন, ফরহাদ হোসেনের ওপর হামলাকারীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। বক্তারা  দ্রুত ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি জানান।

উল্লেখ্য, গত ২৫ নভেম্বর রোববার  রাতে সংবাদ প্রকাশের জের ধরে  ফরহাদ হোসেনের উপর সন্ত্রাসীরা হামলা চালায়। এতে তিনি গুরুতর আহত হন। এঘটনায় রাজনগর থানায় ৩জনের নামোল্লেখসহ ৮জনকে আসামী করে থানায় মামলা দায়ের করা হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”