সারাদেশের সাথে শ্রীমঙ্গলে শুরু হয়েছে তিনদিনব্যাপী উন্নয়ন মেলা

জানুয়ারী ৯, ২০১৭, ৮:৫৭ অপরাহ্ণ

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ সারাদেশের সাথে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে শুরু হয়েছে তিনদিনব্যাপী উন্নয়ন মেলা। শ্রীমঙ্গল উপজেলা পরিষদ মাঠে আয়োজিত এ মেলা  উপলক্ষ্যে সোমবার সকালে শহরে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে মেলা প্রাঙ্গণে এসে শেষ হয়।

উপজেলা প্রশসানের আযোজনে এ র‌্যালীতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক চিফ হুইপ ও স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব আব্দুস শহীদ এমপি। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদেও চেয়ারম্যান রণধীর কুমার দেব, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: শহীদুল হক, সহকারী কমিশনার (ভূমি) বিশ্বজিৎ কুমার পাল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মো: জয়নাল আবেদীন টিটো, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দীলিপ কুমার বর্থন, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি নোমান আহমদ সিদ্দিকী, সরকারী প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি জহর তরফদার ও শ্রীমঙ্গল সদর ইউনিয়নের চেয়ারম্যান ভানু লাল রায়, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি জিল্লুল আনাম চেমনসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনে নেতৃবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

মেলায় সরকারি,বেরসকারি, স্বেচ্ছাসেবী ও বিভিন্ন উন্নয়ন দফতরের ৪২টিরও অধিক স্টল রয়েছে এবং স্টলগুলোতে সরকারের উন্নয়ন কর্মকান্ডসহ বিভিন্ন বিষয়ে তাৎক্ষণিক সেবা দেওয়া হচ্ছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”
loading...

মন্তব্য করুন