সারাদেশের সাথে শ্রীমঙ্গলে শুরু হয়েছে তিনদিনব্যাপী উন্নয়ন মেলা

জানুয়ারী ৯, ২০১৭, ৮:৫৭ অপরাহ্ণ
সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ সারাদেশের সাথে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে শুরু হয়েছে তিনদিনব্যাপী উন্নয়ন মেলা। শ্রীমঙ্গল উপজেলা পরিষদ মাঠে আয়োজিত এ মেলা  উপলক্ষ্যে সোমবার সকালে শহরে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে মেলা প্রাঙ্গণে এসে শেষ হয়।

উপজেলা প্রশসানের আযোজনে এ র‌্যালীতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক চিফ হুইপ ও স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব আব্দুস শহীদ এমপি। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদেও চেয়ারম্যান রণধীর কুমার দেব, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: শহীদুল হক, সহকারী কমিশনার (ভূমি) বিশ্বজিৎ কুমার পাল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মো: জয়নাল আবেদীন টিটো, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দীলিপ কুমার বর্থন, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি নোমান আহমদ সিদ্দিকী, সরকারী প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি জহর তরফদার ও শ্রীমঙ্গল সদর ইউনিয়নের চেয়ারম্যান ভানু লাল রায়, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি জিল্লুল আনাম চেমনসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনে নেতৃবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

মেলায় সরকারি,বেরসকারি, স্বেচ্ছাসেবী ও বিভিন্ন উন্নয়ন দফতরের ৪২টিরও অধিক স্টল রয়েছে এবং স্টলগুলোতে সরকারের উন্নয়ন কর্মকান্ডসহ বিভিন্ন বিষয়ে তাৎক্ষণিক সেবা দেওয়া হচ্ছে।

loading...

মন্তব্য করুন