হৃদয়ে রাজনগর’ সংস্থার মাসিক প্রতিনিধি সভা অনুষ্ঠিত

নভেম্বর ৪, ২০১৭, ১০:৪৩ অপরাহ্ণ এই সংবাদটি ৬৫ বার পঠিত

রাজনগর প্রতিনিধি॥  রাজনগর উপজেলার ‘হৃদয়ে রাজনগর’ সামাজিক সংস্থার মাসিক প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে। সভা শেষে  সংস্থার অসুস্থ সদস্য আক্তার হোসেন কে দেখতে যাওয়া হয় তার বাসায়।

শুক্রবার ৩ নভেম্বর বিকেলে সংস্থার অস্থায়ী কার্যালয়ে নভেম্বর মাসের মাসিক প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়। সংস্থার প্রতিনিধি বর্গদের উপস্থিতিতে সংস্থার নানান বিষয় আলোচনা করা হয়। মাসিক সভায় উপস্থিত ছিলেন সংস্থার প্রতিনিধি সাংবাদিক আহমদউর রহমান ইমরান,সহকারী প্রতিনিধি শহীদুল ইসলাম, ১নং ফতেহপুর ইউনিয়ন প্রতিনিধি আক্তার হোসেন, ২নং উওরভাগ ইউনিয়ন প্রতিনিধি মো.ছালিক আহমদ, ৩নং মুন্সীবাজার ইউনিয়ন প্রতিনিধি বেলাল আহমদ চৌধুরী, ৪নং পাঁচগাঁও ইউনিয়ন প্রতিনিধি  শামছুল ইসলাম, ৫নং রাজনগর ইউনিয়ন প্রতিনিধি টিপু আহমদ,৭নং কামারচাক ইউনিয়ন প্রতিনিধি আলীম আল মুনিম ও সদস্য সাইফুল ইসলাম। সভা শেষে অসুস্থ ফতেহপুর ইউনিয়নের সাবেক প্রতিনিধি ও বর্তমান সদস্য আক্তার হোসেন কে তার মোকামবাজারস্ত বাসায় দেখতে যাওয়া হয়।

হৃদয়ে রাজনগর সামাজিক সংস্থার এডমিন জুনেদ আহমদ শিপু লন্ডন থেকে ফোনে বলেন, আমাদের এ সংস্থার প্রতি ইউনিয়নে প্রতিনিধি রয়েছেন এবং একজন মেইন সংস্থা প্রতিনিধি আছেন। আমরা চেষ্টা করছি প্রতি মাসে মাসে মাসিক সভা করতে। আমরা এ সংস্থায়  দেশি/বিদেশি প্রায় দু’শ সদস্য রয়েছি। আমাদের সংস্থা গত বছর থেকে কন্যাদায়গ্রস্ত,দুস্থ, অসহায়, দরিদ্র শিক্ষার্থীদের কল্যাণে কাজ করে আসছে। আমরা ভবিষ্যতেও মানুষের পাশে থাকতে চাই।

 

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন