হৃদয়ে শ্রীমঙ্গল ওয়াটসআপ গ্রুপের উদ্যোগে অসহায় ও দরিদ্রদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ

জুন ৪, ২০১৮, ৫:৫৩ অপরাহ্ণ এই সংবাদটি ১২২ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি॥  শ্রীমঙ্গলে হৃদয়ে শ্রীমঙ্গল ওয়াটসআপ গ্রুপের উদ্যোগে অসহায় ও দরিদ্রদের মধ্যে ইফতার সামগ্রী বিতরন করা হয়েছে।

সোমবার ৪ জুন সোমবার সকালে শ্রীমঙ্গলস্থ নজরুল কমিউনিটি সেন্টারে বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হৃদয়ে শ্রীমঙ্গল লন্ডন এর সহ সভাপতি আব্দুল মালিক।

অনুষ্ঠানে হৃদয়ে শ্রীমঙ্গল ওয়াটসআপ গ্রুপের এডমিন সালেহ আহমদের সভাপতিত্বে ও তুহিন চৌধুরির সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন হৃদয়ে শ্রীমঙ্গলের সদস্য সাংবাদিক মামুন আহমেদ,কামরুল হাসান দোলন,মোঃ আলমগীর সেলিম,ইকরামুল ইসলাম ইমন,দেলোয়ার মামুন প্রমুখ। এছাড়াও হৃদয়ে শ্রীমঙ্গলের সকল সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন। এ সময় শতাধিক অসহায় ও দরিদ্রদের মাঝে ইফতার সামগ্রী চাল ৫ কেজি, ছানা ১ কেজি, ডাল ১ কেজি, চিনি ১ কেজি, সেমাই ২ প্যাকেট, খেজুর ৫০০ গ্রাম, পিয়াজ ৩ কেজি, রসুন ৫০০ গ্রাম, ট্যাং ১ প্যাকেট, তেল ২ লিটার, গুড়া দুধ ২৫০ গ্রাম বিতরন করা হয়।

হৃদয়ে শ্রীমঙ্গলের সিনিয়র সদস্য দেলোয়ার মামুন বলেন হৃদয়ে শ্রীমঙ্গলে দেশী বিদেশী সদস্যদের নিয়ে গঠিত। আমাদের উদ্যেশ্য দরিদ্র ও অসহায়দের সাহায্যে এগিয়ে আসা। এবার প্রথমবারের মতো শ্রীমঙ্গল উপজেলার সকল ইউনিয়ন পৌরসভায় দরিদ্রদের মধ্যে ইফতার সামগ্রী বিতরন করেছি। এছাড়াও আমরা অসহায়দের যে কোন সহযোগীতায় আমরা প্রস্তুত থাকব।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”