২১ আগস্ট গ্রেনেড হামলার রায়কে স্বাগত জানিয়ে জেলা আওয়ামীলীগের আনন্দ মিছিল

অক্টোবর ১০, ২০১৮, ৭:৪০ অপরাহ্ণ এই সংবাদটি ১৫৬ বার পঠিত

স্টাফ রিপোর্টার॥ ২১ আগস্ট গ্রেনেড হামলার রায়ে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবরসহ ২০ জনের মৃত্যুদ- দেওয়ায় এই রায়ে জেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা

সন্তুষ্ট হয়ে বিজয় প্রতীক আঙ্গুলের চিহ্ন প্রদর্শন করে ও  শহরে আনন্দ মিছিল এবং মিষ্টি বিতরণ করেন।

বুধবার ১০ অক্টোবর দুপুর ১২টা ৩০ মিনিটে জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমদ এর নেতৃত্বে জেলা আওয়ামীলীগের চৌমুহনী  কার্যালয় থেকে একটি বিশাল আনন্দ মিছিল বের হয়ে শহরের গুরুত্বপুর্ন সড়ক প্রদক্ষিণ করে রাধিকা হোস্টেলের সম্মুখে গিয়ে মিষ্টি বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমদ, মৌলভীবাজার পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক মোঃ ফজলুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, আওয়ামলীগের শিল্প ও বাণিজ্য উপ-কমিটির সদস্য আব্দুল মালিক তরফদার ভিপি সোয়েব, জেলা যুবলীগের সাধারন সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমন, জেলা সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মোজাম্মেল হক রাব্বি, মৌলভীবাজার সদর উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী টিপু, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহবুব আলম, সাংগঠনিক সম্পাদক, মোঃ রবিন আহমদ সহ জেলা আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে ২১ আগস্ট গ্রেনেড হামলার রায়ে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবরসহ ২০ জনের মৃত্যুদ- দেওয়া হয়েছে। বিচারক শাহেদ নূর উদ্দিন নাজিমুদ্দিন রোডের বিশেষ ট্রাইব্যুনালে এ রায় ঘোষণা করেন। এছাড়া এই মামলায় তারেক রহমানসহ ১৭ জনের যাবজ্জীবন কারাদ- দেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”