কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে অন্তসত্ত্বা গৃহবধূর আত্মহত্যা

April 19, 2018,

প্রনীত রঞ্জন দেবনাথ॥ কমলগঞ্জে নিজ বসত ঘরের চালার সাথে গলায় ফাঁস দিয়ে ৫ মাসের এক অন্তÍসত্ত্বা গৃহবধূ আত্মহত্যা করেছে।

বুধবার দিবাগত গভীর রাতে কমলগঞ্জ সদর ইউনিয়নের চৈতন্যগঞ্জ গ্রামের চঠিয়া এলাকায় এ ঘটনাটি ঘটে। আত্মহত্যাকারী গৃহবধূ দুই সন্তানের জননী ছয়ফুল বেগম (৩৫) চঠিয়া এলাকার প্রবাসী আবুল মিয়ার স্ত্রী। তিনি দুই সন্তানের জননী।

গ্রামবাসী ও কমলগঞ্জ থানা সূত্রে জানা যায়, বুধবার রাত আনুমানিক আড়াইটায় গৃহবধূ ছয়ফুল বেগম বসত ঘরের চালার সাথে গলায় ফাঁস দেয়। বৃহস্পতিবার সকালে তার বড় ছেলে শিপু আহমেদ ঘুম থেকে উঠে মায়ের ঝুলন্ত লাশ দেখে মা মা বলে হাল্লা চিৎকার করায় গ্রামবাসীরা ছুটে এসে গৃহবধূর লাশ দেখে জনপ্রতিনিধিদের মাধ্যমে কমলগঞ্জ থানাকে অবহিত করেন।

ঘটনার খবর পেয়ে ১৯ এপ্রিল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় কমলগঞ্জ থানার পরিদর্শক (ওসি) মো: নজর”ল ইসলামের নেতৃত্বে উপ-পরিদর্শক আব্দুস শহীদ ও উপ-সহকারী পরিদর্শক তোফাজ্জল হোসেনসহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে সুরতহাল তৈরী করে লাশ উদ্ধার করেন।

কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো: নজর”ল ইসলাম বলেন, সরেজমিন পরিদর্শন করে গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়। নিহত গৃহবধূ ৫ মাসের অন্তসত্ত্বা নিশ্চিত করে ওসি তদন্ত মো: নজর”ল ইসলাম আরও বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে এ ঘটনাটি ঘটতে পারে। এ নিয়ে গ্রামে নানা গুঞ্জনও রয়েছে। তবে তদন্ত শেষ না করে সঠিক কিছু বলা যাচ্ছে না ও এ ঘটনায় আপাতত একটি অপমৃত্যু দায়ের করা হবে বলেও তিনি জানান।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com