কমলগঞ্জে চা বাগান ও হাওড় এলাকার শিশুদের শিক্ষা অধিকার বিষয়ক কর্মসূচীর উদ্বোধন

February 13, 2017,

কমলগঞ্জ প্রতিনিধি॥ কমলগঞ্জে চা বাগান ও হাওড় এলাকার শিশুদের শিক্ষা অধিকার বিষয়ক এক অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়।
১৩ ফেব্রুয়ারি সোমবার বিকাল সাড়ে ৩টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলার পাত্রখোলা চা বাগান নাচঘরে এডুকেশন ফর রাইটস ইন টি গার্ডেন এন্ড হাওড় “আর্থ” প্রকল্পের উদ্যোগে কর্মসূচীর শুভ উদ্বোধন করেন কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কেন্দ্রীয় আওয়ামী লীগ সদস্য, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. রফিকুর রহমান। চাইল্ড ফান্ড, কোরিয়া, এডুকো ফাউন্ডেশন, এমসিডা ও ব্রেকিং দ্যা সাইলেন্স এর যৌথ আয়োজনে এই কর্মসুচী অনুষ্ঠিত হয়।
অবহিতকরণ ও উদ্বোধনী অনুষ্ঠানে পাত্রখোলা চা বাগান ব্যবস্থাপক মোঃ শামসুল ইসলাম সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাহমুদুল হক, মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন, মহিলা সদস্য তফাদার রিজুয়ানা ইয়াসমিন সুমী, মাধবপুর ইউপি চেয়ারম্যান পুষ্প কুমার কানু, এডুকো ফাউন্ডেশনের কান্ট্রি ডিরেক্টর মোহাম্মদ নিজাম উদ্দিন, ব্রেকিং দ্য সাইলেন্সের সভাপতি কাজী বেবী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ব্রেকিং দ্য সাইলেন্সের নির্বাহী পরিচালক রোকসানা সুলতানা, এমসিডার প্রধান নির্বাহী মোঃ তহিরুল ইসলাম মিলন।
এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, শিশুরা আগামী দিনের ভবিষ্যত। শিশুকে সঠিক শিক্ষার মাধ্যমে সঠিকভাবে গড়ে তুলতে হবে। বিশেষ করে শিশুরা যাতে তাদের অধিকার থেকে বঞ্চিত না হয় সেদিকে লক্ষ্য রাখতে হবে। অনুষ্ঠানে জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, সাংবাদিক, সুশীল সমাজ ও কমিউনিটি নেতৃবৃন্দ অংশ নেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com