কমলগঞ্জে দুই সাধারন ওয়ার্ড সদস্য প্রার্থী গ্রেফতার ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০১৬

May 14, 2016,

প্রনীত রঞ্জন দেবনাথ॥ শুক্রবার ১৩ মে ছিল ৫ম দফায় ইউনিয়ন পরিষদ নির্বাচনের মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার প্রার্থীদের প্রতীক বরাদ্ধের দিন। প্রতীক বরাদ্ধের আগে বৃহস্পতিবার রাতে ওয়ারেন্টের আসামী হিসাবে শমশেরনগর ইউনিয়নের দুইজন সাধারন ওয়ার্ড সদস্যকে পুলিশ গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে।

জানা যায়, কমলগঞ্জ উপজেলার ৪নং সাধারন ওয়ার্ডের সদস্য প্রার্থী মানিকুর রহমান একটি মামলার আসামী ছিলেন। সে মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারী পরওয়ানা জারি হলে কমলগঞ্জ থানার পুলিশ বৃহস্পতিবার রাতেই তাকে গ্রেফতার করে শুক্রবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে। মানিকুর রহমানের বড় ভাই মাসুক মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

একই ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সাধারন সদস্য প্রার্থী রিক্সা চালক নওয়শাদ মিয়াও একটি জিআর মামলার আসামী ছিলেন। সে মামলায় গ্রেফতারী পরওয়ানা জারি হলে পুলিশ বৃহস্পতিবার রাতে তাকে গ্রেফতার করে শুক্রবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে।

কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ও মুন্সীবাজার ইউনিয়নের রিটানির্ং অফিসার গকুল চন্দ্র দেবনাথ শমশেরনগর ইউনিয়নে দুইজ সাধারন সদস্য প্রার্থী গ্রেফতার হওয়ার কথা স্বীকার করে বলেন, তাদের প্রস্তাবকারী ও সমর্থনকারীরা এসে বিষয়টি নিশ্চিত করে প্রতীক জেনে প্রার্থীর পক্ষে স্বাক্ষর দিয়েছেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com