কমলগঞ্জে প্রতিপক্ষের জমি দখলের উদ্দেশ্যে গাছ কর্তনের অভিযোগ

March 26, 2017,

কমলগঞ্জ প্রতিনিধি॥ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনঊষার ইউনিয়নের পতনউষার গ্রামে প্রতিপক্ষের জমি দখলের উদ্দেশ্যে গাছ কর্তনের অভিযোগ উঠেছে।
বুধবার সকালে গ্রামের প্রধান শিক্ষক আমিনুল ইসলাম চৌধুরীর বাড়িতে এ ঘটনা ঘটে। আমিনুল ইসলাম চৌধুরী এ ঘটনায় শুক্রবার কমলগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে কর্তনকৃত গাছ জব্দ করেন।
অভিযোগ সূত্রে জানা যায়, মৌরসী জায়গা জবর দখলের উদ্দেশ্যে একই বাড়ির আব্দুর রব, জবলু মিয়াসহ কয়েকজন লোক নিয়ে আমিনুল ইসলামের জমিতে থাকা বিভিন্ন জাতের কয়েকটি গাছ কর্তন করে প্রায় ত্রিশ হাজার টাকার ক্ষতি সাধন করেন। এ সময়ে আমিনুল ইসলাম চৌধুরী পিতা ও স্ত্রী গাছ কাটতে বাঁধা দিলে আব্দুর রব, জবলু মিয়া গংরা হুমকি ধামকি দিয়ে জমিতে যেতে নিষেধ করেন। বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যান ও সদস্যসহ গন্যমান্য ব্যক্তিবর্গকে অবহিত করেন এবং শান্তি শৃঙ্খলা রক্ষায় আমিনুল ইসলাম চৌধুরী বাদি হয়ে কমলগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ বিষয়ে আব্দুর রব ও জবলু মিয়ার সাথে যোগাযোগের চেষ্টা করেও তাদের বক্তব্য জানা যায়নি। তবে ঐ বাড়ির নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি জানান, জমিজমা নিয়ে তাদের দু’পক্ষের বিরোধ পূর্ব থেকেই চলছে।
এ ব্যাপারে তদন্তকারী কর্মকর্তা কমলগঞ্জ থানার এএসআই কিম্মত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি তদন্তাধীন আছে। তদন্তক্রমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com