কমলগঞ্জে যুবকের প্রাণ বাঁচালো পুলিশ

April 14, 2019,

প্রনীত রঞ্জন দেবনাথ॥ পহেলা বৈশাখীর দিনে ট্রেনের নীচে ঝাঁপ দিয়ে আতœহত্যার চেষ্টা করতে যাওয়া ইমন নামের  এক যুবকের প্রাণ বাঁচালো কমলগঞ্জ থানার পুলিশ। ঘটনাটি ঘটেছে, কমলগঞ্জ উপজেলার ভানুগাছ রেলস্টেশন এর সংলগ্ন কুমড়াকাপন এলাকায় সিলেট-আখাউড়া রেল লাইনে।

কমলগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়, রোববার পহেলা বৈশাখের দিন সকাল সাড়ে ১১টার দিকে স্থানীয়রা খবর দেয় ১টি ছেলে ট্রেন লাইনে উপর শুয়ে আছে। লোকজন বার বার বলছিলো, কিছুক্ষনের মধ্যে ঢাকা থেকে সিলেটের উদ্দেশ্যে ছেড়ে আসা আন্তঃনগর পারাবত ট্রেন এই জায়গাটি অতিক্রম করবে। স্থানীয়রা  ট্রেন লাইন থেকে সরে যাওয়ার কথা বললেও কারো কথা শুনছেনা ছেলেটি। এমন সংবাদের ভিত্তিতে কমলগঞ্জ থানার এসআই সুরুজ আলীর নেতৃত্বে পুলিশের একটি দলসহ স্থানীয়রা বাবুল মিয়ার ছেলে ইমন আহমেদ (২২) কে উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়।

এ ব্যপারে কমলগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছেলেটিকে আতœহত্যার কারণ জিজ্ঞাসা করলে সে জানায়, ছেলেটি ১টি গাড়ীর হেলপার ছিলো। কিছুদিন আগে হাইওয়ে সড়ক দূর্ঘটনায় তার দুই হাতের বেশ কয়েকটি স্থানে ভেঙ্গে যায়। দুই হাত প্লাস্টারিং করলেও আর্থিক অসচ্ছলতার কারণে সুচিকিৎসা করাতে না পারায়, আর দিন দিন হাতের যন্ত্রণা বেড়ে যাওয়ার কারণে তা সহ্য করতে না পেরেই আতœহত্যার এমন সিদ্ধান্ত নেয় বলে জানায়। তিনি আরো বলেন,  সুচিকিৎসা করার জন্য মানবিক আবেদনের পরামর্শ দেয়া হয়েছে। দুপুর ১ টায় ইমনকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com