চেয়ারম্যান পদে আনারস প্রতীক পেলেন সফি আহমদ সলমান

February 28, 2019,

কুলাউড়া প্রতিনিধি॥ কুলাউড়া উপজেলা পরিষদের নির্বাচনে আনারস প্রতীক পেলেন অধ্যক্ষ এ কে এম সফি আহমদ সলমান। ২৮ ফেব্রুয়ারী বৃহস্পতিবার মৌলভীবাজার জেলা নির্বাচন কার্যালয়ে প্রার্থীদের উপস্থিতিতে প্রতীক বরাদ্ধ করেন জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোঃ মঞ্জুরুল আলম।  এসময় লটারী ড্রয়ের মাধ্যমে আনারস প্রতীক পান সফি আহমদ সলমান।

আনারস প্রতীক পাওয়ার পর এক বিবৃতিতে সফি আহমদ সলমান আগামী ১৮ মার্চের উপজেলা পরিষদ নির্বাচনে তাঁকে আনারস প্রতীকে ভোট দেবার জন্য কুলাউড়ার সম্মানিত ভোটারদের কাছে আহবান জানিয়েছেন এবং কুলাউড়া বাসীর কাছে দোয়া ও সহযোগিতা চেয়েছেন।

সফি আহমদ সলমান রাজনৈতিক অঙ্গনে দীর্ঘদিন থেকে কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। তাছাড়া তিনি কাদিপুর ইউনিয়ন পরিষদের সাবেক তিন বারের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। বর্তমানে কুলাউড়ার একমাত্র ইংলিশ মিডিয়াম শাহজালাল আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ’র দায়িত্বে রয়েছেন, কুলাউড়ার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়েরর টানা চারবারের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন, ছকাপন উচ্চ বিদ্যালয় ও কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি ও  মহতোছিন আলী উচ্চ বিদ্যালয়ের দীর্ঘদিন যাবত ম্যানেজিং কমিটির সভাপতির দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করেছেন। পাশাপাশি কুলাউড়া থেকে বহুল প্রচারিত ও প্রকাশিত সাপ্তাহিক কুলাউড়ার ডাক পত্রিকার সম্পাদক ও প্রকাশকের দায়িত্বে রয়েছেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com