নেতাকর্মীদের সাথে দেখা করলেন সুলতান মোহাম্মদ মনসুর ও নাসের রহমান

January 2, 2019,

স্টাফ রিপোর্টার॥ নির্বাচনের সময় আটক হওয়া কারাবন্ধী নেতাকর্মী ও সমর্থকদের সাথে দেখা করেছেন ডাকসুর সাবেক ভিপি ও এমপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদ ও সাবেক এমপি ও জেলা বিএনপির সভাপতি নাসের রহমান।
মঙ্গলবার পৃথক ভাবে এই দুই নেতা তাদের নির্বাচনী এলাকার কারাবন্ধী নেতাকর্মী ও সমর্থকদের সাথে দেখা করেন। সকালের দিকে মৌলভীবাজার-৩ (মৌলভীবাজার সদর ও রাজনগর) আসনের ঐক্যফ্রন্ট মনোনীত ধানের শীষের প্রার্থী সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী মরহুম এম সাইফুর এর পুত্র নাসের রহমান তার নির্বাচনী এলাকার আটক হওয়া নেতাকর্মীদের সাথে দেখা করেন। এসময় মৌলভীবাজার জেলা কারাগারের প্রধান ফটকের সামনে অপেক্ষমান নেতাকর্মী ও কারাবন্ধীদের স্বজনদের উদ্দেশ্যে বলেন আমরা নির্বাচনে হারিনী, নির্বাচনে কি ভাবে হারানো হয়েছে আপনারা জানেন। ভোটের তফশীল ঘোষণার দিন থেকে ভোটের আগের দিন পর্যন্ত আমাদের নেতাকর্মী সমর্থকদের আটক করে কারাগার ভর্তি করা হয়েছে। বাড়ি বাড়ি তল্লাশী চালিয়ে ভয়ভীতি প্রর্দশন করা হয়েছে। ভোটের দিন ও আগের রাতে আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তায় সরকারদলীয় লোকজন জাল ভোট দিয়ে তাদের প্রার্থীকে বিজয়ী করেছে। তিনি নেতাকর্মীদের বলেন বিচারের ভার আল্লাহর হাতে দিয়ে ধৈর্য্য ধরেন। একদিন এদেশেই এদের বিচার করবে জনগণ।
অপরদিকে মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনে জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত ধানের শীষের প্রার্থী ডাকসুর সাবেক ভিপি ও জাতীয় নেতা সুলতান মোহাম্মদ মনসুর আহমদ দুপুরের দিকে মৌলভীবাজার জেলা কারাগারে আসেন। কারাবন্ধী নেতাকর্মী ও অনুসারীদের সাথে দেখা করে বেরিয়ে যাবার সময় কারা ফটকে উপস্থিত নেতাকর্মী ও কারাবন্ধীদের স্বজনদের স্বান্তনা দিয়ে বলেন ভোটের মাধ্যমে আপনারা এই অন্যায় ও জুলুমবাজির জবাব দিয়েছেন। আমি বিজয়ী হওয়ার পরও আনন্দ মিছিল করিনি কারন আমার প্রাণপ্রিয় নেতাকর্মী ও সমর্থকরা মিথ্যা, সাজানো ও গায়েবী মামলায় কারাগারে। ধৈর্য্য ধরেন আইনী প্রক্রিয়ার মাধ্যমেই আমরা তাদেরকে শিগগিরই মুক্ত করব।
সুলতান মোহাম্মদ মনসুর আহমদ আরো বলেন আমার এই বিজয় আপনাদের। আমার প্রাণপ্রিয় কুলাউড়া বাসী ও কারাবন্ধী নির্যাতিত সকল নেতাকর্মী ও সমর্থকদের জন্য এবিজয় উৎসর্গ করলাম। এই দুই নেতার কারাগারে আসা খবর জানতে পেরে কারা ফটকের বাহিরে নেতাকর্মীদের ভীড় ছিল লক্ষ্যণীয়। উল্লেখ্য ঐক্যফ্রন্টের নেতাকর্মীরা জানান নির্বাচনকে কেন্দ্র করে এই দুই উপজেলাসহ জেলার ৭ উপজেলায় তাদের কয়েশ নেতাকর্মী কারাগারে আটক রয়েছেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com