বাংলাদেশকে জঙ্গি রাষ্ট্র বানানোর ষড়যন্ত্র করেছে একটি মহল-হুইপ শাহাব উদ্দিন এমপি

October 11, 2018,

বড়লেখা প্রতিনিধি॥ বড়লেখা উপজেলার উত্তর শাহবাজপুরে জাতীয় সংসদের হুইপ শাহাব উদ্দিন এমপি’কে নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়েছে। কুলাউড়া-শাহবাজপুর রেলপথ পুনঃস্থাপন, সোনাই নদী উপর ব্রিজ নির্মাণ, শতভাগ বিদ্যুতায়ন, রাস্তা পাকাকরণসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের জন্য ইউনিয়নবাসীর উদ্যোগে ১০ অক্টোবর বুধবার এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
ইউপি আ’লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল খালিকের সভাপতিত্বে ও ইউপি যুবলীগের সাধারণ সম্পাদক কামাল হোসেনের সঞ্চালনায় শাহবাজপুর বাজারে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন হুইপ শাহাব উদ্দিন এমপি। স্বাগত বক্তব্য রাখেন উত্তর শাহবাজপুর ইউপি চেয়ারম্যান আহমেদ জুবায়ের লিটন।
প্রধান অতিথির বক্তব্যে হুইপ বলেন, ‘বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকাকালে দেশের মাথাপিছু আয় ছিলো ৫শ’ ডলার আর আজকে দেশের মানুষের মাথাপিছু আয় ১৭শ’ ৫১ মার্কিন ডলার। দেশে এখন বৈদেশিক মুদ্রার রিজার্ভ প্রায় ৩৩ বিলিয়ন ডলার ছাড়িয়া গেছে। বিদেশে রপ্তানী আয় এখন ৩৫ বিলিয়ন ডলার। দেশে এখন মানুষের গড় আয়ু বেড়েছে। সারাবিশ্ব আজ শেখ হাসিনার সরকারের উন্নয়ন কর্মকান্ড দেখে অবাক হচ্ছে।’
তিনি বলেন, ‘পাকিস্তানিরা আজ বলছে তারা তাদের দেশকে বাংলাদেশের মতো বানাতে চায়। আজ ইরাক, পাকিস্তান, আফগানিস্তানে মানুষের নিরাপত্তা নাই। জঙ্গিবাদের কারণে মসজিদ পর্যন্ত রক্ষা পাচ্ছে না। ইসলামের নামে এই জঙ্গিবাদ করে অথচ জঙ্গিবাদকে ইসলাম সমর্থন করে না। বাংলাদেশকেও জঙ্গি রাষ্ট্র বানানোর ষড়যন্ত্র করেছে একটি মহল। কিন্তু শেখ হাসিনার সরকারের দায়িত্বশীল ভুমিকার কারণে পারে নাই। তিনি বলেন, উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে আগামী নির্বাচনে শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় আনতে হবে। তা না হলে এই বাংলাদেশেকে আবার জঙ্গি রাষ্ট্রর দিকে নিয়ে যাওয়া হবে।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বড়লেখা উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, বড়লেখা সদর ইউনিয়ন চেয়ারম্যান সুয়েব আহমেদ, সাবেক উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মোহাম্মদ সিরাজ উদ্দিন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিন, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, উপজেলা যুবলীগ সভাপতি তাজ উদ্দিন, সালেহ আহমেদ জুয়েল, খাতুনে জান্নাত মহিলা মাদরাসার সুপার শায়েখ খায়রুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আহমদ প্রমুখ।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বড়লেখা পৌরসভার মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান বিবেকানন্দ দাস নান্টু, বড়লেখা নারী শিক্ষা একাডেমী ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ একেএম হেলাল উদ্দিন, আওয়ামী লীগের আইন উপদেষ্টা এডভোকেট গোপাল দত্ত, পৌরসভার কাউন্সিলর জেহীন সিদ্দিকী, রাহেন পারভেজ রিপন, উপজেলা আওয়ামী লীগ নেতা ইয়াসীন আলী, শাহবাজপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আব্দুল বাছিত, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা রফিক উদ্দিন আহমদ, উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম মুক্তা, শাহবাজপুর বাজার বণিক সমিতির সভাপতি আব্দুর রহমান বাবুল, আহমদ হাসান জুয়েল প্রমুখ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com