( ভিডিও সহ) বর্তমান নির্বাচন কমিশন অপদার্থ ও সরকারের তলবিবাহক প্রতিষ্ঠান ……….. অধ্যক্ষ মাওলানা ইছহাক

March 22, 2018,

স্টাফ রিপোর্টার॥ খেলাফত মজলিসের আমীর ও ২০ দলীয় জোটের অন্যতম নেতা অধ্যক্ষ মাওলানা ইছহাক বলেছেন, বর্তমান নির্বাচন কমিশন অপদার্থ ও সরকারের তলবিবাহক প্রতিষ্ঠান। ওদের অধিনে অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন কখন আশা করা যায়না। দেশে উন্নয়ন হচ্ছে বলে সরকার যে প্রচারণা চালাচ্ছে তা সত্য হলে সবদলের অংশগ্রহণমূলক নিরপেক্ষ নির্বাচন দিন। ৫ জানুয়ারি মার্কা নির্বাচন এদেশের জনগণ আর দেখতে চায়না।

২০ দলীয় জোট নেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা ও সাজানো মামলা দিয়ে জামিন বিহীন কারাগারে রাখা হয়েছে। তা ইতিহাসেও নজীরবিহীন। মাত্র ২ কোটি কয়েক লক্ষ টাকার আতœসাতের মামলায় তাকে কারাগারে রাখা হয়েছে অথচ সে টাকা ব্যাংকে গচ্ছিত থাকায় তা বেড়ে ৬ কোটি ১৭ লক্ষ টাকা পরিণত হয়েছে। এই মিথ্যা মামলায় বেগম জিয়া কে জেলে পাঠিয়ে তার জনপ্রিয়তা বাড়িয়ে দিয়েছে।

বৃহস্পতিবার বিকেলে মৌলভীবাজার সদর ও রাজনগর উপজেলা খেলাফত মজলিসের উদ্যোগে শহরের বেরীর পাড়স্থ মিনিবাস স্ট্যান্ড এলাকায় আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরো বলেন নিরপেক্ষ নির্বাচনে আওয়ামীলীগের এত ভয় কেন। আপনারা দেশের জন্য কাজ করেছেন এমন আস্থা থাকলে নির্বাচনে আসুন। মাওলানা ইছহাক বলেন দেশে আজ খুন,গুম,ধর্ষণ, অপহরণ, রাহাজানি, ডাকাতি, নির্যাতন ও মিথ্যা মামলা দিয়ে বিরোধী মত ও দলের কন্ঠ রোধের উন্নয়ন পরিলক্ষিত হচ্ছে।

খেলাফত মজলিসের জেলা সভাপতি মাওলানা সৈয়দ মুজাদ্দিদ আলীর সভাপতিত্বে ও শহর শাখার সাধারণ সম্পাদক সৈয়দ সাইফুর রহমানের পরিচালনায় বক্তব্য রাখন মৌলভীবাজার-৩ আসনের মনোনয়ন প্রত্যাশী মাওলানা আহমদ বিলাল, খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট জাহাঙ্গীর হুসাইন, যুগ্ম মহাসচিব মুহাম্মদ মুনতাসির আলী, যুক্তরাজ্য খেলাফত মজলিসের সহ সভাপতি শায়েখ হাসান নূর চৌধুরী, কেন্দ্রীয় সহ প্রশিক্ষণ সম্পাদক  অধ্যক্ষ শামসুজ্জামান চৌধুরী। অনান্যের মধ্যে বক্তব্য রাখেন হেফাজতে ইসলাম মৌলভীবাজার জেলা শাখার সভাপতি শায়েখ মাওলানা আব্দুল বারি ধর্মপুরি, মৌলভীবাজার জেলা খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক আব্দুল খালিক, আরব আমীরাতের দ্বায়িত্বশীল মাওলানা আব্দুস শহিদ জহির, জামাল আহমদ, সদর দক্ষিণ সভাপতি মাওলানা শিব্বির আহমদ, রাজনগর উপজেলা সভাপতি মাওলানা ফখরুল ইসলাম, জেলা ছাত্রমজলিসের সভাপতি ফরহাদ সাইফুল্লাহ,শহর সভাপতি ইমাদ উদ্দিন প্রমুখ।

সভায় আগামী জাতীয় সংসদ নির্বাচনে খেলাফত মজলিসের পক্ষ থেকে ২০ দলের প্রাথী হিসেবে মাওলা আহমদ বিলালকে উপস্থিত সকলের কাছে পরিচয় করিয়ে দেওয়া হয়। খেলাফত মজলিসের আমীর তার পক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য খেলাফত মজলিসের নেতাকর্মীসহ ২০ দলীয় জোটের নেতাকর্মীদেরও উদাত্ত আহবান জানান। জনসভা শেষে আওয়ামী দুঃশাসন থেকে দেশ ও জাতীর মুক্তি ও কল্যাণ কামনায় মোনাজাত করা হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com