মাদকসেবী ও মাদক ব্যবসায়ী কাউকেই ছাড় দেয়া হবে না-সুলতান মনসুর

April 13, 2019,

কুলাউড়া প্রতিনিধি॥ স্বরাষ্ট্র মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, ডাকসুর সাবেক ভিপি জাতীয় নেতা মৌলভীবাজার-২ আসনের সুলতান মোহাম্মদ মনসুর আহমদ এমপি বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছেন। আমিও কুলাউড়াকে মাদকমুক্ত করতে কঠোর অবস্থানে রয়েছি। তাই যেসব মাদক ব্যবসায়ী বস্তীর মানুষের কাছে মাদক বিক্রি করছেন এখন থেকে তাদের বিরুদ্ধে লাইসেন্স বাতিলসহ কঠোর ব্যবস্থা নেয়া হবে। গতকাল শুক্রবার দুপুরে কুলাউড়া শহরের আধুনিক ডাকবাংলোতে কুলাউড়া উপজেলার বিভিন্ন চা-বাগানের পাট্টা ব্যবসায়ীদের সাথে এক মতবিনিময়ে তিনি এ হুশিয়ারী প্রদান করেন।

কুলাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ সাদিউর রহিম জাদিদ, কুলাউড়া থানার ওসি মোঃ ইয়ারদৌস হাসান, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরীর উপস্থিতিতে মতবিনিময়ে সুলতান মনসুর পাট্টা ব্যবসায়ীদের সতর্ক করে বলেন সরকার কুলাউড়ার চা-বাগান এলাকার শ্রমিকদের মধ্যে মদ বিক্রির জন্য লাইসেন্স দিয়েছে। অথচ এসব মদ বস্তী এলাকায় সরবরাহ করে সমাজে অশান্তিসহ যুব সমাজকে ধংসের পথে নিয়ে যাওয়া হচ্ছে। তিনি এ বিষয়ে আগামীকাল থেকে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে ব্যবসায়ীদের জানিয়ে দেন। এছাড়া তিনি ভয়-ভীতি দেখিয়ে অবৈধভাবে কেহ মদ নিতে চাইলে তাদের নাম ওসিকে অবহিত করার পরামর্শ প্রদান করেন।

সভায় ব্যবসায়ীদের মধ্যে উপস্থিত ছিলেন চাতলাপুর চা-বাগানের প্রদ্যুৎ কুমার চৌধুরী,লংলা চা-বাগানের মিঠুন কালোয়ার,বরমচাল চা-বাগানের রাজ কুমার কালোয়ার, ব্রাহ্মনবাজারের বলরাম দাস, কালিটি চা-বাগানের লছমী রাজভর,রাঙ্গিছড়া চা-বাগানের নরশামলু রাজভর, গাজীপুর চা-বাগানের জয়গোবিন্দ দেবনাথ, মেরিনা চা-বাগানের নিরঞ্জন কালোয়ার,ক্লিবডন চা-বাগানের দীপংকর দে প্রমুখ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com