মৌলভীবাজারের সেভ দ্য চিলড্রেনের ডিষ্ট্রিক্ট এ্যাকাউন্টেবিলিটি সেশন

December 11, 2017,

আব্দুল কাইয়ুম॥ শিশু-কিশোরদের নিয়ে কাজ করা আর্ন্তজাতিক সংগঠন সেভ দ্য চিলড্রেন  ১৫০জন কিশোরীকে নিয়ে জেলা পর্যায়ে ’’ডিষ্ট্রিক্ট এ্যাকাউন্টেবিলিটি সেশন’’ আয়োজন করেছে।

সোমবার ১১ ডিসেম্বর সকাল দশটা থেকে প্রচন্ড বৃষ্টি উপেক্ষা করে স্থানীয় সরকারি  উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে জাকঝমক পূর্ণ পরিবেশে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে মৌলভীবাজার সদর সহ জেলার মোট ৪ টি উপজেলার প্রায় ১৫০ জন কিশোরী উপস্থিত ছিলো।

এনসিটিএফ এর কেন্দ্রীয় প্রচার সম্পাদক সাদিয়া ওয়াসিয়া এর সভাপতিত্বে ও জান্নাতুল ফেরদৌস টুম্পার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন  আশরাফুল রহমান অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক)। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ারুল হক, ভারপ্রাপ্ত সিভিল সার্জন বিনোদ ভৌমিক, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার বায়েজিদ খাঁন, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কর্মকর্তা সুবোধ কুমার বিশ্বাস, জেলা তথ্য অফিসার ইব্রাহীম সুমন, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসিম উদ্দিন মাসুদ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সেভ দ্য চিলড্রেন এর ডেপুটি ডিরেক্টর আশিক ইকবাল, ইয়ুথ ভলেন্টিয়ার মোঃ জিল্লুর রহমান, রোমানা আক্তার ও জাহিদুল ইসলাম রশিদ প্রমুখ।

অনুষ্ঠানে কিশোরীরা তাদের এলাকার পুষ্টি বিষয়ক সমস্যা তুলে ধরেন এবং কিশোরীরা তাদের বয়সন্ধিকালীন সময়ে সমস্যা, পরিবারের আলোচনায় অংশগ্রহণ করতে না পারা এই বিষয়গুলো তুলে ধরে বক্তব্য রাখেন।  অনুষ্ঠানটির সার্বিক সহযোগিতা করে ন্যাশনাল চিলড্রেন টাস্ক’স ফোর্স (এনসিটিএফ) এবং বাংলাদেশ শিশু একাডেমি মৌলভীবাজার।

 

 

 

 

 

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com