রাজনগরে আবারও দিনের বেলা ছিনতাই

February 11, 2018,

আউয়াল কালাম বেগ॥ জেলার রাজনগর উপজেলায় দিনের বেলা ছিনতাইয়ের ঘটনা ঘঠেছে। উপজেলা সদরের পার্শবর্তী খারপাড়া গ্রামে নিজের বাড়িতে প্রবেশ করার সময় ছিনাতাইকারীরা প্রবাসীর মা ও মেয়ের কাছ থেকে নগদ ৩০ হাজার টাকা ও দুটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় এলাকাবাসি জরিত সন্দেহে মা ও মেয়েকে বহনকারী রিক্সার চালককে আটক করে পুলিশে সপর্দ করেছে।

১১ ফেব্রুয়ারী রবিবার দুপুরে রাজনগরের সোনালী ব্যংক থেকে টাকা তুলে নিয়ে যাওয়ার সময় পল্লি বিদ্যুৎতের সাব-ষ্টেশনের কাছে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাজনগর উপজেলা সদরের খারপাড়া গ্রামের বাসিন্দা প্রবাসী হোসাইন মিয়ার মা ও তার মেয়ে স্থানীয় সোনালী ব্যাংক থেকে টাকা উত্তোলন করে রিক্সা যোগে বাড়ি ফিরছিলেন। উপজেলা সদরের খারপাড়া গ্রামে পল্লি বিদ্যুৎতের সাব-ষ্টেশনের কাছে তাদের বাড়ির গেটে পৌছালে একটি মোটরসাইকেলে করে তিন আরোহী তাদের গলায় ছুরি ধরে গতিরোধ করে। এ সময় ছিনতাইকারীরা তাদের কাছে থাকা ৩০ হাজার টাকা ও দুটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। তাদের চিৎকারে আশপাশের স্থানীয়রা আসার আগেই ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে সন্দেহভাজন হিসেবে পুলিশ ছালিক মিয়া নামে এক রিক্সার চালককে আটক করে  থানা পুলিশের কাছে সোপর্দ করেছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com