শ্রীমঙ্গলে বেসরকারি শিক্ষকদের চাকুরী জাতীয়করণের দাবীতে প্রধানমন্ত্রীর বরাবর স্মারক লিপি

May 18, 2017,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ বেসরকারি শিক্ষকদের চাকুরী জাতীয়করণের দাবীতে প্রধানমন্ত্রীর বরাবর উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে স্মারক লিপি প্রদান করেছে মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতি।
১৮ মে বৃহস্পতিবার দুপুরে শত শত শিক্ষকদের উপস্থিতিতে র‌্যালী করে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোবাশশেরুল ইসলামের কাছে এ স্মারক লিপি প্রদান করা হয়। শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান রণধীর কুমার দেব এর উপস্থিতিতে উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি নোমান আহমেদ সিদ্দিকী ও সাধারণ সম্পাদক বিপ্লব কান্তি দাসসহ শিক্ষকরা নির্বাহী কর্মকর্তার কাছে স্মারক লিপি তুলে দেন।স্মারক লিপিতে শিক্ষকরা বলেন শিক্ষাক্ষেত্রে বর্তমান সরকারের অবদান অনস্বীর্কা বিনা বেতনে মেয়েদের পড়াশুনার সুযোগ ও উপবৃত্তির মাধ্যমে নারী শিক্ষা প্রদান অভূতপুর্ব সাফল্য। দেশের সর্বক্ষেত্রে উন্নয়নের ধারাবাহিকতায় বেসরকারী শিক্ষকদের দীর্ঘদিনের প্রাণের দাবী চাকুরী জাতীয়করণ।
শিক্ষকরা আশাবাদী মাননীয় বেসরকারি শিক্ষকদের চাকুরী জাতীয়করণ করে দেশের ১০ লক্ষ শিক্ষক পরিবারের  ৫০ লক্ষ মানুষের মুখে হাসি ফুটাবেন। আপনার এই অবদান পিতার কৃতির মতন যুগ যুগ স্বর্ণক্ষরে স্মরণীয় হয়ে থাকবে এবং শিক্ষকদের দাবী পুরণে  আজীবন আপনার পাশে থাকবে শিক্ষকরা। তারা স্মারক লিপিতে আরো বলেন বেসরকারি শিক্ষকদের চাকুরী জাতীয়করণ  বিদ্যালয়ের সেশন ফি, মাসিক বেতন সরকারী কোষাগ্রারে জমা নিলে সরকারের খুব একটা ব্যয় বহন করতে হবেনা। স্মারক লিপি প্রদান কালে উপজেলায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিকারা উপস্থিত ছিলেন। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোবাশশেরুল ইসলাম সংক্ষিপ্ত বক্তব্য বলেন শিক্ষকদের এই স্মারক লিপি তিনি প্রধানমন্ত্রী বরাবর পৌছে দিবেন। এছাড়াও  আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রণধীর কুমার দেব ও  উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি নোমান আহমেদ সিদ্দিকী।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com