শ্রীমঙ্গলে শিক্ষা প্রতিষ্ঠানের সম্মুখ থেকে দুর্গন্ধময় বিষাক্ত ময়লা অপসারণের দাবীতে কর্মসুচি পালনের আহবান

September 19, 2018,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ শ্রীমঙ্গল সরকারী কলেজ, দি বাড্স রেসিডেন্সিয়্যাল  মডেল স্কুল এন্ড কলেজ ও  গাউছিয়া শফিকিয়া সুন্নিয়া মাদ্রাসার সম্মুখ থেকে পৌর সভার দুর্গন্ধময় বিষাক্ত ময়লা ও আবর্জনার ভাগাড়টি অপসারণের দাবীতে পুর্ব ঘোষিত কর্মসুচি পালনের আহবান জানিয়েছেন।

২৩ সেপ্টেম্বর রোববার সকাল ১১ ঘটিকা থেকে দুপুর ১২ ঘটিকা পর্যন্ত শ্রীমঙ্গল পৌরসভার সম্মুখে উপরে উল্লেখিত শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, অভিবাবক ও এলাকাবাসী অবস্থান কর্মসুচি পালন করবে।

শিক্ষা প্রতিষ্ঠানের সম্মুখ থেকে  দুর্গন্ধময় বিষাক্ত ময়লা ও আবর্জনার ভাগাড়টি অপসারণের দাবীতে আন্দোলনরত কর্মী মোঃ জাহেদুর রহমান জানান, আমরা দুর্গন্ধময় বিষাক্ত ময়লা আবর্জনার ভাগাড়টি অপসারণের দাবীতে দীর্ঘদিন যাবৎ আন্দোলন করে যাচ্ছি। সংশ্লিষ্ট কর্র্তৃপক্ষ তাদের যেন কোন দায় দায়িত্ব নাই।

আমরা এলাকাবাসী যেমন এই দুভোগের শিকার, ঠিক একই ভাবে ময়লা ও আবর্জনার দুর্গন্ধময় বিষাক্ত পরিবেশে অধ্যায়ন করছে আমার আপনার সন্তান। তাই দুর্গন্ধময় বিষাক্ত ময়লা আবর্জনার ভাগারটি অপসারণের দাবীতে আগামী রবিবারের অবস্থান কর্মসুচিতে অংশগ্রহণ করে শিক্ষা প্রতিষ্ঠানগুলোর সুস্থ্য পরিবেশ রক্ষায় স্ব-স্ব অবস্থান থেকে বলিষ্ঠ ভুমিকা রাখার আহবান জানান।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com