শ্রীমঙ্গল উপজেলা পল্লী চিকিৎসক সমিতির অভিষেক ও পল্লী চিকিৎসক সমাবেশ সম্পন্ন

October 5, 2016,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ বাংলাদেশ পল্লী চিকিৎসক সমিতি শ্রীমঙ্গল উপজেলা শাখার নব-নির্বাচিত কমিটির অভিষেক ও পল্লী চিকিৎসক সমাবেশ ২০১৬খ্রি: সম্পন্ন হয়েছে। সমাবেশে বক্তারা সকল পল্লী চিকিৎসকদের নিবন্ধনের আওতায় আনতে সরকারের প্রতি আহবান জানান নেতারা।
২ অক্টোবর রবিবার  সকালে স্থানীয় মহসিন অডিটোরিয়ামে শ্রীমঙ্গল উপজেলা পল্লী চিকিৎসক সমিতির সভাপতি ডা. রাধাকান্ত দাসের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার সিভিল সার্জন ডা. সত্যকাম চক্রবর্তী, মূখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি ডা. সবুজ আলী ও বিএম এ শ্রীমঙ্গল এর সভাপতি ডা. হরিপদ রায়।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান রনধীর কুমার দেব,

n1পৌরসভা মেয়র মো: মহসিন মিয়া মধু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো: জয়নাল আবেদীন টিটো,শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ মো: মাহবুবুর রহমান অফিসার ইনচার্জ। বাংলাদেশ পল্লী চিকিৎসক সমিতি শ্রীমঙ্গল উপজেলা শাখার সাধারন সম্পাদক  ডা. মামুনুর রশীদের সঞ্চালনায়  অনুষ্ঠানে আরো বক্তব্যদেন ডা. অনিল কুমার সিন্হা, ডা. গোপেন্দ্র আচার্য্য রানু, ডা. আব্দুর রহমান, শিক্ষক জহর তরফদার, দেবব্রত দত্ত হাবুল, ডা. আইনুল হক, ডা. মহফিদুল ইসলাম, হাকিম মহিবুর রহমান মুহিব, কেতকী রঞ্জন ভট্টাচার্য্য ও ডা. আব্দুল আজিজ।
বক্তাগণ পল্লী চিকিৎসকদের নানান সমস্যা তুলেধরে বলেন, পল্লী চিকিৎসকগণ গ্রাম বাংলার গরীব দুখি মানুষের অকৃতিম সেবক। তাদের যেন কোনভাবে হয়রানি না করা হয় সে ব্যাপারে প্রশাসনের প্রতি গুরুত্বারুপ করা হয়।  পল্লী চিকিৎসকদের সরকারিভাবে প্রশিক্ষণ দিয়ে তাদেরকে বিভিন্ন সরকারি কমিউনিটি ক্লিনিকে চাকুরীর সুযোগ করে দেওয়া ও সকল পল্লী চিকিৎসকের নিবন্ধনের আওতায় আনার জন্য সরকারের প্রতি দাবী জানান।
কেন্দ্রীয় সভাপতি নব নির্বাচিত কমিটি সকল সদস্যকে আনুষ্ঠানিকভাবে পরিচয় করিয়ে দেন, পরিশেষে এলএমএএফ পল্লী চিকিৎসক ট্রেনিং সেন্টার এর সৌজন্যে স্মারক সম্মাননা প্রদান ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com