হযরত সৈয়দ শাহ মোস্তফা (রঃ) এর ওরুসে সুষ্টু ভাবে শিরনী পরিবেশন-নেছার আহমদ

January 17, 2019,

জনি বেগম॥ মৌলভীবাজার রাজনগর-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ বলেছেন এ বছর দরগাহ শরিফে প্রায় ৪০ হাজার থেকে ৪৫ হাজার মানুষকে শিরনী পরিবেশন করা হয়। শিরনি খেতে আসা মানুষদের পেন্ডেলের ভেতর চেয়ার টেবিলে বসিয়ে শিরনী খাওয়ানো হয়। অনেকেই আবার তবরুক হিসেবে বাড়ির জন্যে ও শিরনী নিয়ে গেছেন।

মৌলভীবাজার প্রেসক্লাবে এশিয়ান টেলিভিশনের ৬ বছর পূর্তি ও ৭ম জন্মদিন অনুষ্ঠান বৃহস্পতিবার ১৭ জানুয়ারি সকালে প্রধান অতিথির বক্তব্য উপরের উল্লেখিত কথা বলেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার পৌরসভা মেয়র মোঃ ফজলুর রহমান, প্রবীণ সাংবাদিক ও  প্রেসক্লাবের সাবেক সভাপতি এম এ সালাম, মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি ও কালের কন্ঠের স্টাফ রিপোর্টার আবদুল হামিদ মাহবুব। এ সময় উপস্থিত ছিলেন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনটিভির স্টাফ করেসপনডেন্ট ও  প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এস এম উমেদ আলী, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সালেহ এলাহী কুটি।

প্রধান অতিথির বক্তব্যে আরো বলেন, এ বছর ওরুস উপলক্ষে ১৭ টি গরু ও বেশ কয়েকটি ছাগল ভক্তরা দেন। গত বছর ৭টি গরু ভক্তদের কাছ থেকে আসে। আগামীতে ওরুসে ব্যাপক সাড়া পড়বে। এ বছর দেশের বিভিন্ন অঞ্চল থেকে আগত আশিকান ও ভক্তরা শিরনী খেয়ে সন্তুষ্ঠি প্রকাশ করেছেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com