উপজেলা চেয়ারম্যান প্রার্থী কামাল হোসেনকে বিশাল গণসংবর্ধনা

ফেব্রুয়ারী ১২, ২০১৯, ৯:৩১ অপরাহ্ণ এই সংবাদটি ১৫৩ বার পঠিত

স্টাফ রিপোর্টার॥ নৌকা প্রতীকের প্রার্থী ও মৌলভীবাজার চেম্বারের ৪ বারের সভাপতি ও জেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক মোঃ কামাল হোসেনকে বিশাল গণসংবর্ধনা দিয়েছে এলাকাবাসী।

১২ ফেব্রুয়ারী মঙ্গলবার দুপুরে মৌলভীবাজার সদর উপজেলার শেরপুর নামকস্থানে তাঁকে এই সংবর্ধনা দেওয়া হয়। এ সময় কামাল হোসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাকে যোগ্য মনে করে নৌকা হাতে তুলে দিয়েছেন। আমি এর যথাযথ মর্যাদা রাখার চেষ্টা করবো।

তিনি বক্তব্যে প্রয়াত সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসীন আলী, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল ওদুদসহ আওয়ামী লীগের প্রয়াত নের্তৃবৃন্দকে স্মরণ করেন। এছাড়া তিনি মৌলভীবাজার সদর উপজেলার বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি নেছার আহমেদ, সাবেক সাংসদ সৈয়দা সায়রা মহসীন, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, পৌর মেয়র ও যুগ্ম সম্পাদক ফজলুর রহমানসহ জেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের সকল নের্তৃবৃন্দকে অভিনন্দন জানিয়ে বলেন, সকলের সহযোগিতায় আমি আসন্ন নির্বাচনে নৌকার প্রতীকের জয় নিয়ে আসবো।

কামাল হোসেন দলীয় নৌকা প্রতীকের মনোনয়ন নিয়ে সিলেট থেকে শেরপুর আসলে এই সংবর্ধনা দেওয়া হয়। এসময় তাঁকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করা হয়। নেতাকর্মীদের সাথে কুলাকুলি করতে গিয়ে তিনি অশ্রুসিক্ত হয়ে পড়েন।

এসময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মোঃ ফিরোজ, সহ-সভাপতি মসুদ আহমদ, এম এ রহিম সিআইপি, যুগ্ম সম্পাদক সৈয়দ নওশের আলী খোকন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আনকার আহমদ, কৃষকলীগ সভাপতি জমসেদ মিয়া, কনকপুর ইউপি চেয়ারম্যান রেজাউর রহমান, আমতৈল ইউপি সাবেক চেয়ারম্যান সুজিত দাশ, যুবলীগ সাংগঠনিক সম্পাদক গৌছ উদ্দিন নিক্সন, ছাত্রলীগ সাবেক সভাপতি আসাদুজ্জামান রনিসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ. আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন জাতীয় সংসদ নির্বাচনের মতো আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সবাই মিলে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”