কমলগঞ্জে উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে নির্বাহী কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা প্রদান

নভেম্বর ১০, ২০১৮, ১০:০৮ অপরাহ্ণ এই সংবাদটি ২০ বার পঠিত

প্রনীত রঞ্জন দেবনাথ॥ মৌলভীবাজারের কমলগঞ্জে দুটি ফুটবল দলের অংশ গ্রহনে অনুষ্ঠিত প্রীতি ফুটবল প্রতিযোগিতার মাধ্যমে কমলগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলার বিদায়ী নির্বাহী কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

১০ নভেম্বর শনিবার বিকাল সাড়ে ৪টায় কমলগঞ্জ উপজেলা সরকারী মডেল উচ্চবিদ্যালয় মাঠে কমলগঞ্জ পৌরসভা একাদশ ও আব্দুর রউফ স্মৃতি একাডেমীর মধ্যে প্রীতি ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংবর্ধিত ব্যক্তি বিদায়ী নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক।

নবাগত কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক এর সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো: হেলাল উদ্দিন এর সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ, কমলগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান, সুজা মেমোরিয়াল কলেজ অধ্যক্ষ ম. মুর্শেদুর রহমান, কমলগঞ্জ প্রেসক্লাব সভাপতি বিশ^জিৎ রায়। অনুষ্ঠানে বিদায়ী নির্বাহী কর্মকর্তাকে ক্রীড়া সংস্থার পক্ষ থেকে ক্রেস্ট ও উত্তরীয় প্রদান করা হয়। বিদায় অনুষ্ঠান উপলক্ষে কমলগঞ্জ সরকারি মডেল হাই স্কুল মাঠে কমলগঞ্জ পৌর ফুটবল একাডেমী ও মুক্তিযোদ্ধা আব্দুর রউফ স্মৃতি একাডেমী পতনঊষার এর মধ্যে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলায় ৩-১ গোলে পৌর ফুটবল একাডেমী জয়লাভ করে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”