মামার বাড়ি রেস্টুরেন্টের যাত্রা শুরু

নভেম্বর ১০, ২০১৮, ১০:০১ অপরাহ্ণ এই সংবাদটি ৯৮০ বার পঠিত

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার পৌর শহরের কোর্ট রোড চৌমহনা এলাকায় (দেওয়ানী মসজিদের পূর্ব পাশে) যাত্রা শুরু করেছে মামার বাড়ি রেস্টুরেন্ট।

রবিবার ৪ নভেম্বর সকালে মিলাদ ও দোয়ার মাধ্যমে মামার বাড়ি রেস্টুরেন্ট আনুষ্ঠানিক যাত্রা শুরু করে। উদ্বোধনী অনুষ্ঠানে জেলার রাজনীতিবীদ, প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক, ব্যবসায়ী, আইনজীবী, শিক্ষক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দরা সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

মামার বাড়ি রেস্টুরেন্টের সত্তাধীকারী মো: মুহিবুর রহমান আকাশ জানান নিরিবিলি মনোরম পরিবেশে পরিস্কার পরিচন্ন পরিবেশন রুচিশীল ও বৈচিত্র্যপূর্ণ বাহারী রকমারী স্বাদের ফাস্টফুড আইটেমের সাথে স্বাস্থ্যসম্মত বাঙ্গালী ও চাইনিজ খাবার দাবার সুলভ মুল্যে সু-ব্যবস্থা থাকবে, এটি আমার সম্মানিত ক্রেতাদের প্রতি আমাদের প্রতিশ্রুতি। তিনি বলেন শুরু পর থেকে সম্মানিত ক্রেতাদের আন্তরিকতায় আমরা মুগ্ধ। আশা করি তারা সবসময়ই আমাদের আতিথেয়তা গ্রহণ করবেন ও আমাদেরকে তাদের মূল্যবান পরামর্শসহ সাবির্ক সহযোগিতায় ধন্য করবেন।

পর্যটন ও প্রবাসী অধ্যুষিত জেলা শহরের এই চমৎকার ও ব্যতিক্রমী আয়োজনের রেস্টুরেন্টটিতে এখন নানা বয়সের নারী পুরুষ ক্রেতাদের ভীড় লক্ষ্যণীয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”