যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা মকিস মনসুরের পিতার মৃত্যু ॥ বিভিন্ন মহলের শোক

নভেম্বর ১০, ২০১৮, ১০:০৭ অপরাহ্ণ এই সংবাদটি ৬৯ বার পঠিত

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার সদর উপজেলার একাটুনা ইউনিয়নের কচুয়া গ্রামের বাসিন্দা, যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট কমিউনিটি ও আওয়ামীলীগ নেতা, সমাজসেবক ও এটিএন বাংলা ইউকে কার্ডিফ প্রতিনিধি মকিস মনসুর আহমদ এর পিতা আলহাজ্ব গুলজার হোসেন লন মিয়া (৭৫)  ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

৯ নভেম্বর শুক্রবার সকাল ৯.৪৫ ঘটিকায় তাহার নিজ বাড়িতেই মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী,৭ পুত্র, ২ মেয়ে সহ অসংখ্য আত্বীয়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

মরহুমের জানযার নামাজ শনিবার ১০ নভেম্বর বাদ আসর একাটুনা ইউনিয়নের কচুয়া গ্রামস্থ নিজ বাড়িতে বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়। মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও তাহার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন মৌলভীবাজার জেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, তাঁতীলীগসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিবৃন্দ, আনইজীবী, ব্যবসায়ী, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন স্কুল কলেজের শিক্ষকবৃন্দ, জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ,পাতকুঁড়ির দেশ পত্রিকার পরিবারবর্গ ও  বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”