রাজনগরে এ্যাথলেটিকস ও গ্রামীন খেলাধুলা উৎসব অনুষ্ঠিত

ফেব্রুয়ারী ১৩, ২০১৯, ৮:৫১ অপরাহ্ণ এই সংবাদটি ৮৪ বার পঠিত

স্টাফ রিপোর্টার॥ বাংলাদেশ ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসুচি ২০১৮-১৯ইং আওতায় জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় রাজনগর উপজেলার মাধ্যমিক বিদ্যালয়ের অনুর্ধ-১৬ বালক বালিকাদের নিয়ে রাজনগর কদমহাটা উচ্চ বিদ্যালয় মাঠে দিনব্যাপী গ্রামীন খেলাধুলা উৎসব অনুষ্ঠিত হয়। প্রতিযোগীতার মধ্যে ছিল ৫টি গ্রুপে ছেলেদের এ্যাথলেটিক, ছেলে এবং মেয়েদের গ্রুপে দাড়িয়াবাধা, গোল্লাছুট, কানামাছি ভো-ভো, ১০০মিটার দৌড়, গোলক নিক্ষেপ ইত্যাদি। রাজনগর উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌসি আক্তার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গ্রামীন ক্রীড়া উৎসব উপভোগ করেন এবং বিজয়ীদের মধ্যে পুরস্কার ও সনদপত্র বিতরন করেন। গ্রামীন খেলাধুলা ২টি ও উৎসবের এ্যাথলেটিকস ১৩টি ইভেন্টে রাজনগর উপজেলার ১৪০জন ছাত্র/ছাত্রী সহ ৩টি মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষক ও শির্ক্ষাথীরা অংশ গ্রহন করে।
কদমহাটা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: মাহবুবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কদমহাটা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি সৈয়দ রেজাউল করিম বাবলু।
সমাপনী ও পুরস্কার বিতরন অনুষ্ঠানে জেলা ক্রীড়া অফিসার মোঃ মাজহারুল মজিদ,জেলা এ্যাথলেটিক্স কোচ ফয়জুল হক মনা ও অফিস সহকারী কমল অধিকারী এবং কদমহাটা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ ও বিভিন্ন স্কুলের শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”