(ভিডিওসহ) শহরের পূর্ব ধরকাপনে ব্যাডমিন্টন টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

ফেব্রুয়ারী ১২, ২০১৯, ১১:৪০ অপরাহ্ণ এই সংবাদটি ১৪৪ বার পঠিত

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার শহরের পূর্ব ধরকাপন এলাকায় আদর্শ স্পোটিং ক্লাব আয়োজিত মাহি কাপ দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ফাইনাল খেলায় পশ্চিম ধরকাপন স্পোটিং ক্লাব সূর্যমুখি স্পোটিং ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে।

১১ ফেব্রুয়ারি রাতে দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ও রানার আপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন জেলা ক্রিড়া সংস্থা ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান। পুরস্কার হিসেবে যথাক্রমে তোলে দেন একটি ফ্রিজ ও ২১ ইঞ্চি এলইডি টিভি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আলহাজ সৈয়দ হুমায়েদ আলী শাহীন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রাধাপদ দেব সজল এডভোকেট, এনটিভির স্টাফ রিপোর্টার ও মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এস এম উমেদ আলী, জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক সৈয়দ সেলিমুল হক, সমাজ সেবী সৈয়দ আজিজুল হোসেন তোহেল।

পশ্চিম ধরকাপন স্পোটিং ক্লাব এর পক্ষে জুটি হয়ে খেলেন সিলেটের সালমান ও কাওসার। অপর দিকে সূর্যমুখি স্পোটিং ক্লাবের পক্ষে জুটি হয়ে খেলেন মৌলভীবাজারের শাহীন ও দিপু। নক আউট পদ্ধতির এ টুর্ণামেন্টে জেলার বিভিন্ন স্থান থেকে ১২টি দল অংশ নেয়।

চ্যাম্পিয়ন দল পশ্চিম ধরকাপন স্পোটিং ক্লাবের পক্ষে পুরষ্কার হিসেবে ফ্রিজ গ্রহন করেন সৈয়দ মুজতাহিদ আলী, সৈয়দ ওসমান গণি (ইফতি), সৈয়দ শাহ্ সাব্বির আহমেদ, সৈয়দ শাহ্ রেদওয়ান উদ্দীন, সৈয়দ শাহ্ তৌফিক এলাহী তিয়াস, শাহ্ মুকিম উদ্দীন আহমদ, সৈয়দ মোঃ সাকিফ হাসনাত প্রমুখ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”