শ্রীমঙ্গলে বিনামূল্যে চক্ষু শিবির

ফেব্রুয়ারী ১৪, ২০১৯, ১২:৪৮ অপরাহ্ণ এই সংবাদটি ৭৮ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ শ্রীমঙ্গলে বিনামূল্যে চক্ষু শিবিরের দিনব্যাপী চিকিৎসা ক্যাম্পে গরীব,দিনমজুর ও অসহায় রোগীদের চিকিৎসা দেয়া হয়েছে। প্রতিবছরের ন্যায় এবছরও আল খায়ের ফাউন্ডেশন ও আল-খলীল এডুকেশন এন্ড কালচ্যারাল সেন্টার ইউকের উদ্যোগে ১১ ফেব্রুয়ারী সোমবার সকাল ১০টা থেকে বরুণা মাদরাসার মাঠপ্রাঙ্গণে দিনব্যাপী কয়েকশতাধিক রোগীদের চক্ষু পরীক্ষা-নিরীক্ষা করে প্রয়োজনীয় ঔষধ ও চশমা বিতরণসহ চিকিৎসা সেবা দেওয়া হয়।

বিএনএসবি চক্ষু হাসপাতাল মৌলভীবাজারের সহযোগিতায় ডাঃ নুসরাত মেহজাবিন শান্তা, ডাঃ আব্দুল মান্নান ও ডাঃ আব্দুল বাতেন তালুকদার এর তত্বাবধানে ক্যাম্পটির আউটডোরে ৭৫০জন রোগীকে চিকিৎসা দেয়া হয়। চোখের ছানি অপারেশন হয় ৮৫ জনের ও চোখের নালী অপারেশনের চিকিৎসা করা হয় আরও ১৫ জন রোগীকে।

এর আগে বরুণা মাদরাসার প্রিন্সিপাল মাওলানা শেখ বদরুল আলম হামিদী আনুষ্ঠানিকভাবে এ চক্ষুশিবিরের আনুষ্ঠানিক উদ্ভোধন করেন। এতে উপস্থিত ছিলেন মাদরাসার শিক্ষক মাওলানা সাইফুর রহমান, মাওলানা মাহফুজ আহমদ,মাওলানা আব্দুল বাছিত,মাওলানা মিসবাহ উদ্দিন জুবায়ের,মাওলানা আব্দুল গফুর,মাওলানা আবুল হোসাইনসহ বিএনএসবি মৌলভীবাজার হাসপাতালের চিকিৎসা সহকারী দেওয়ান রুহল আমীন চৌধুরী,মো.শুক্কুর মোহাম্মদ, মিল্টন বড়–য়া, সাদিক আহমেদ, রুনা বেগম ও জুনেদ আহমদ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”