দি লাইফস্ গুড মডেল স্কুলের বার্ষিক  শিক্ষা সফর অনুষ্ঠিত

February 16, 2019,

তোফায়েল পাপ্পু॥ ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ‘আমরা করবো জয়’ এই স্লোগানকে সামনে রেখে মৌলভীবাজারের শ্রীমঙ্গলের দি লাইফস্ গুড মডেল স্কুলের বার্ষিক  শিক্ষা সফর অনুষ্ঠিত। শুক্রবার ১৫ ফেব্রুয়ারি সকাল ১০টায় শ্রীমঙ্গলস্থ  মিশন রোডে অবস্থিত স্কুল প্রাঙ্গণ থেকে শিক্ষক-শিক্ষকা, শিক্ষার্থী ও অবিভাবকদের নিয়ে ২টি বাসে করে মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার বিসনা বান্দ লেইক, ক্যামেলিয়া, ও শমসেরনগর গল্ফ মাঠে শিক্ষা সফরের উদ্দেশ্যে রওয়ানা হয়।

শিক্ষাসফরে দিনব্যাপী ছিল শিক্ষক-শিক্ষিকা শিক্ষার্থীদের বিভিন্ন ধরনের খেলাধুলা, নাচ, গান, কবিতা, ছড়া সহ বিভিন্ন আয়োজন।  প্রতিযোগিতা শেষে বিজয়ীদের আকর্ষণীয় উপহার দেয়া হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দি লাইফস্ গুড মডেল স্কুলের প্রিন্সিপাল কাজী আছমা আক্তার, কাতার প্রবাসী ইব্রাহিম মর্তুজা, আনন্দ টিভির প্রতিনিধি তোফায়েল পাপ্পু, দি লাইফস্ গুড মডেল স্কুলের শিক্ষক তানজিলা রহমান, নাজমা আক্তার, রুনা পাল, পল্লবী রায়, সুব্রত দেব, স্বপ্না দাশ, পল্লবী পাল, খালেদা আক্তার, মনিকা আক্তার প্রমুখ।

কাজী দি লাইফস্ গুড মডেল স্কুলের প্রিন্সিপাল কাজী আছমা আক্তার বলেন শিক্ষার্থীরাতো সারা বছরই লেখাপড়া করে থাকে আর তাছাড়া শিক্ষাসফরের মাধ্যমে অনেক কিছু শিক্ষা নেয়া যায়, কোন এক জায়গায় বেড়াতে যাওয়া আসা ভ্রমন করা আর অনেকগুলো মানুষ এক সাথে বেড়াতে যাওয়া, সকল শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা এক সাথে আনন্দ বিনোদন করার প্রয়োজন রয়েছে। তিনি আরও বলেন স্কুলটি প্রতিষ্ঠা হওয়ার পর থেকে প্রতিবছরই শিক্ষাসফরের আয়োজন করে থাকেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com