যুক্তরাজ্য যুবলীগ বৃস্টল বাথ এন্ড ওয়েস্ট শাখার উদ্যেগে ঈদ পূর্ণমিলনী সভা অনুষ্ঠিত

July 12, 2018,

খায়রুল আলম লিংকন (লন্ডন থেকে) যুক্তরাজ্য যুবলীগ বৃস্টল বাথ এন্ড ওয়েস্ট শাখার উদ্যেগে ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

স্থানীয় একটি রেষ্টুরেন্টে অনুষ্ঠিত আলোচনা সভা ও ঈদ পুর্ন মিলনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যুবলীগ বৃস্টল বাথ এন্ড ওয়েস্ট শাখার সভাপতি খায়রুল আলম লিংকন। সাধারণ সম্পাদক লিটন আলম বদরুল, সহ-সাধারণ সম্পাদক এমদাদুর রহমান রাসেল ও টি এম তারিফুল ইসলাম এর যৌথ পরিচালনায় প্রধান অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য যুবলীগের সভাপতি, ও সদস্য, বাংলাদেশ যুবলীগ কেন্দ্রীয় কমিটির ফকরুল ইসলাম মধু, প্রধান বক্তা যুক্তরাজ্য যুবলীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জামাল আহমদ খান, বিশেষ অতিথি রেজাউল হক চৌধুরী রুকু সভাপতি বৃষ্টল আওয়ামীলীগ, এ কে এম শামছুজ্জামান বাহার সভাপতি,জাষ্টিস ফর বাংলাদেশ জেনোসাইড  বৃষ্টল বাথ এন্ড ওয়েষ্ট ,আরিফ উদ্দিন ইসলাম ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আওয়ামীলীগ বৃস্টল বাথ এন্ড ওয়েস্ট শাখা, মাহবুব আহমদ সহ-সভাপতি যুক্তরাজ্য যুবলীগ, ফয়জুর রহমান চৌধুরী মোস্তাক সহ-সভাপতি যুক্তরাজ্য যুবলীগ, শাহ শাফি কাদির সাংগঠনিক সম্পাদক বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরাম ইউ কে,কামরুল ইসলাম সভাপতি বৃষ্টল বাংলা প্রেসক্লাব, জহির আহমদ চৌধুরী আহবাব সহ সভাপতি জাষ্টিস ফর বাংলাদেশ জেনোসাইড,ছমর আলী ট্রেজারার আওয়ামীলীগ বৃস্টল বাথ এন্ড ওয়েস্ট শাখা, আব্দুর রউফ তালুকদার সভাপতি বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরাম নিউপোর্ট শাখা।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, যুবলীগ বৃষ্টল বাথ এন্ড ওয়েষ্ট শাখার সিনিয়র সহ-সভাপতি ও জগন্নাথ পুর পৌরসভার সাবেক প্রশাসক মুকিদ মিয়া,সিনিয়র সহ সভাপতি চমক আলী সাংগঠনিক সম্পাদক আমিনুর রহমান জুনেল, সহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ  নেতৃবৃন্দ,

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক গৌছ মিয়া,আওয়ামীলীগ নেতা মসাদ আলী, দপ্তর সম্পাদক আইয়ুব আলী,যুবলীগ সহ সভাপতি আব্দুল ওয়াহিদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল হামিদ,রুবেল ঊজ্জামান খান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোবারক আলী,আইন বিষয়ক সম্পাদক মানিকুজ্জামান খন্দকার, সহ আইন বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান, মোছলেহ আহমদ, রিপন আহমদ, সিদ্দেক আহমদ, রিপন আহমদ প্রমুখ।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন যুবলীগের ধর্ম  বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান ও মহান মুক্তিযুদ্ধে আত্মত্যাগকারী সকল শহীদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

বক্তারা তাদের বক্তব্যে বলেন বাংলাকে রাষ্ট্রভাষার মর্যাদা, বাংলাদেশের স্বাধীনতাসহ দেশের প্রতিটি অর্জনের সঙ্গে মিশে আছে বাংলাদেশ আওয়ামী লীগ।বাংলাদেশের স্বাধীনতা সংগ্রাম, অভ্যুদয় ও স্বাধীন বাংলাদেশের জন্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদানের কথা স্মরণ করতে গিয়ে বলেন, বঙ্গবন্ধুর প্রতিটি পদচারণা মানুষকে উদ্বুদ্ধ করেছে।তিনি জীবনের ঝুঁকি নিয়ে আমাদের স্বাধীনতার পথ দেখিয়েছেন। ৭ই মার্চের ভাষণে তিনি যুদ্ধের প্রস্তুতির নির্দেশনা দিয়েছিলেন। আজকে সেই ভাষণ পৃথিবীর শ্রেষ্ঠ ভাষণ হিসেবে স্বীকৃতি পেয়েছে।

বর্তমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল.স্বাধীনতা ও দেশ বিরোধী অপশক্তির হাত থেকে বাংলাদেশকে রক্ষা করতে আসন্ন সকল সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকার প্রার্থীকে নির্বাচিত করার জন্য সকলকে নিজ নিজ অবস্খান থেকে কাজ করার আহ্বান জানান।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com